ড্রিম স্কয়ার রিসোর্ট, গাজীপুর বিস্তারিত তথ্য
ড্রিম স্কয়ার রিসোর্ট

ড্রিম স্কয়ার রিসোর্ট, গাজীপুর বিস্তারিত তথ্য

সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশে বেড়ে ওঠা নান্দনিকতার ছোঁয়ায় গাজীপুর জেলার উত্তরে মাওনার অজহিরচালা গ্রামে প্রায় ১২০ বিঘা জমির উপর গড়ে উঠেছে বেসরকারি এই “ড্রিম স্কয়ার রিসোর্ট”(Dream Square Resort) ।

২০১৩ সালে প্রকৃতির স্পর্শে দর্শনার্থীদের বিনোদন কেন্দ্র হিসেবে যাত্রা শুরু করে ড্রিম স্কয়ার রিসোর্ট। রিসোর্টের অভ্যন্তরে প্রকৃতির সৌন্দর্যকে আরও নিখুঁত ভাবে সাজিয়ে তুলেছে রিসোর্ট কর্তৃপক্ষ।

দেশি-বিদেশি ফুলের সমাহার ঘিরে সাজিয়েছে ফুলের রাজ্য। আবার নিজস্ব ফার্মে অর্গানিক ভাবে ফলানো হয়েছে ফলদ, বনজ ও ওষুধি গাছের সমাহার। আর এই গাছগুলোতে আশ্রয় নেয় বহু পাখি। শীতকালে এখানে আগত অতিথি পাখিদের দেখতে ভিড় জমে যায় পুরো রিসোর্টে।

অতিথিদের বিশ্রামের জন্য এখানে আছে প্রায় ১০০টি আধুনিক কটেজ রুম। এছাড়া রিসোর্টে আছে প্রাইভেট টাওয়ার। ফলে দর্শনার্থীরা টাওয়ারে উঠে আশেপাশের প্রকৃতি ও তার সৌন্দর্য উপভোগ করতে পারে এক নিমিষেই। আনাচে-কানাচে আছে মাছ, বানর, অজগর সাপসহ বিভিন্ন প্রাণীর মনকাড়া অপূর্ব সব কারুকার্যময় ভাস্কর্য।

রিসোর্টে বিভিন্ন স্থানে অতিথিদের বিশ্রাম ও বসার জন্য রয়েছে বেঞ্চ। রয়েছে বিশাল দুইটি সবুজ ঘাসের খেলার মাঠ। আবার আছে বিলিয়ার্ড, টেনিস কোর্ট, বাস্কেট বল কোর্ট ইত্যাদি। শিশুদের জন্য রয়েছে মিনি পার্ক ও শিশু পার্ক যেখানে আছে দোলনা, স্লিপারসহ বিনোদনের বিভিন্ন রাইড সমূহ।

ভাড়া

পিকনিক বা যেকোনো অনুষ্ঠানের জন্য এক দিনের ভাড়া সদস্য সংখ্যা মোট ৫০ জন হলে জনপ্রতি ৩০০০ টাকা। এছাড়া সদস্য সংখ্যা যদি ৫০ জনের অধিক হয় তাহলে ভাড়া তুলনামূলক ভাবে আরও কম পড়বে।

এছাড়া স্ট্যান্ডার্ড, প্রিমিয়াম ও এক্সক্লুসিভ প্যাকেজগুলোতে খরচ পরবে ৫৫০০ থেকে ১০০০০ টাকা পর্যন্ত।

যোগাযোগ ও ঠিকানা

ড্রিম স্কয়ার রিসোর্ট সম্পর্কে যেকোনো তথ্য জানতে সরাসরি যোগাযোগ করুন_ 01799611607, 01799611608, 01755603310 এবং 01755603311 নাম্বারে।  

Email: info.dreamsquareresort@gmail.com
Website: http://www.dreamsquareresort.com/

ঢাকার কর্পোরেট অফিস

ইস্টার্ন ট্রেড সেন্টার, ৫৬, ইনার সার্কুলার(ভিআইপি) রোড।
৩য় ফ্লোর, ঢাকা-১০০০
ফোনঃ 880-2-9334149

ইভেন্ট

বিভিন্ন রকমের কর্পোরেট মিটিং পরিচালনার জন্য ড্রিম স্কয়ার রিসোর্টে আছে প্রায় ৪০০ জনেরও বেশি অতিথিদের জন্য আধুনিক এই ইভেন্ট রুম। যেখানে অতিথিরা পাচ্ছে স্ক্রিনসহ প্রোজেক্টর ও মানসম্মত সকালের নাস্তা ও সাউন্ড সিস্টেম মাইক্রোফোন।

কনফারেন্স রুম

যেকোনো জন্মদিন, বিয়ের অনুষ্ঠান, পিকনিক, কর্পোরেট মিটিং বা যেকোনো অনুষ্ঠান, ওয়ার্কশপ, সেমিনার এর জন্য এখানে আছে বিশাল এসিযুক্ত কনফারেন্স রুম। যা  বাঙ্কুইট হল ও বোর্ড রুম দ্বারা পরিচালনা হয়।

বাঙ্কুইট হল

প্রায় ২০০ জন অতিথিদের জন্য রিসোর্টে আছে বাঙ্কুইট হল।

বোর্ড  

সর্বোচ্চ ৪০ জন অতিথিদের বিভিন্ন অনুষ্ঠান বা সেমিনারের জন্য এখানে আছে বোর্ড রুম।

থিয়েটার

মোট ৬০ জন অতিথির জন্য ড্রিম স্কয়ার রিসোর্টে আপনি পাবেন থিয়েটার রুম।

যা যা থাকছেঃ

কনফারেন্স রুম, বাঙ্কুইট হল, বোর্ড ও থিয়েটারে আপনি পাচ্ছেন একাধারে কর্পোরেট অফিসের মিটিং বা সেমিনারের জন্য স্ক্রিনসহ প্রোজেক্টর, সাউন্ড সিস্টেম মাইক্রোফোন, ফ্লিপ চার্ট, হোয়াইট বোর্ড, মার্কার পেন ও স্থায়ী মার্কার পেন।

খাবার রেস্টুরেন্ট

গ্রিন স্কয়ার রিসোর্টের গ্রাউন্ড ফ্লোরে নির্মাণ করা হয়েছে অতিথিদের জন্য একটি বিশালাকার খাবার রেস্টুরেন্ট। আধুনিকতার ছোঁয়ায় সুন্দর ডেকোরেশন দ্বারা তৈরি রেস্টুরেন্টটিতে একসাথে প্রায় ২০০ জন অতিথি বসে খেতে পারে।

এখানে বাঙ্গালি খাবারের মধ্যে থাকছে মুরগি, গরু, খাসির মাংস, খিচুরি, সালাদ, চিকেন বারবিকিউ, ডেজার্ট, স্যুপ, সবজি, ভর্তা, বিভিন্ন প্রকার মাছের খাবার। এছাড়াও আছে ভারতীয়, থাই, চীনা ও অন্যান্য বিখ্যাত সব সুস্বাদু খাবার। যা আপনার মুখে অমৃত হয়ে লেগে থাকবে।

এছাড়াও এখানে আছে প্রতিদিন বুফেতে সকালের নাস্তার ব্যবস্থা। যেখানে বিশেষ মেন্যুতে থাকছে বিভিন্ন দেশের সুস্বাদু ও মজাদার-মুখরোচক খাবার।

ড্রিম ক্যাফে

রিসোর্টে প্রবেশের রাস্তা ও গাড়ি পার্কিং এর পাশে বিশাল খেলার মাঠের সামনে সারাদিন ঘুরাঘুরির পর ক্লান্ত অতিথিদের জন্য নির্মাণ করা হয়েছে ড্রিম ক্যাফে। যেখানে আপনি পাবেন বিশ্ব বিখ্যাত সব কফি যেমন; ক্যাপ্পুচিনো, ল্যাটে, এসপ্রেসো, ম্যাকিয়েটো, আমেরিকানো, হট চকলেট কফি। যা আপনার মনকে প্রফুল্ল ও চাঙ্গা করতে সহায়ক। কফি ছাড়াও ক্যাফেতে পাবেন আইসক্রিম, বিভিন্ন প্রকারের বাদাম, প্রিংগেলস ও চিপস।

সকল সুবিধা সমূহ

  • ২৪ ঘণ্টা জেনারেটর এর সুবিধা।
  • সম্পূর্ণ রিসোর্ট সিসি টিভি দ্বারা নিয়ন্ত্রিত।
  • ফ্রি ইন্টারনেট ।
  • সকলের জন্য বিশাল খেলার মাঠ।
  • টেনিস কোর্ট।
  • মানসম্মত সকালের নাস্তা।
  • গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা।
  • সিকিউরিটি সারা সার্বক্ষণিক অতিথিদের নিরাপত্তা।
  • বারবিকিউ নাইট পার্টি।
  • কাপড় লণ্ড্রীর ব্যবস্থা।
  • সবুজ ইকো পার্ক।
  • ক্যাম্প ফায়ার।
  • রিসোর্টের নিজস্ব বাগানের বিষমুক্ত ফল ও শাক সবজি সকলের জন্য উন্মুক্ত।

রিসোর্টে যা যা উপভোগ করতে পারবেন

জিম ঘরঃ সকল অতিথিদের জন্য (ছেলে ও মেয়ে উভয়ই) এখানে আছে আধুনিক সব সরঞ্জামাদি দ্বারা সজ্জিত বডি ফিটনেস ঘর।

সুইমিংপুলঃ অতিথিদের জন্য এখানে আছে সম্পূর্ণ টাইলস দ্বারা সুন্দর ডেকোরেশনসহ স্বচ্ছ পানির বিশাল সুইমিংপুল।

বোটিংঃ রিসোর্টে আছে মোট তিনটি লেক। আর এই লেকের পানিতে আছে প্যাডেলের সাহায্যে নৌকা ভ্রমনের সুব্যবস্থা।

সানি মক টেল বারঃ এখানকার স্টাফরা আপনাকে সবসময় দেশি-বিদেশি বিভিন্ন সব ড্রিংস দ্বারা স্বাগত জানাবে।

বারবিকিউ পার্টিঃ চাইলে এখানে আপনি পরিবার ও বন্ধুদের নিয়ে রাতের আঁধারে বারবিকিউ পার্টিতে মেতে উঠতে পারেন।

মাছ ধরার ব্যবস্থাঃ বিনোদনের আরেক আকর্ষণ হচ্ছে মাছ শিকার! তাই দর্শনার্থীদের জন্য আছে লেকের পাড়ে মাছ ধরার সুন্দর সুব্যবস্থা।

সবুজ ইকো পার্কঃ আছে রিসোর্টের নিজস্ব সবুজ ইকো পার্ক ফলে অতিথিরা খেতে পারে বিষমুক্ত দেশজ ফল ফলাদি ও শাক-সবজি।

বিলিয়ার্ডঃ রিসোর্ট অভ্যন্তরে আছে বিলিয়ার্ড খেলার কোর্ট।  

জ্যাকুজি বাথটাবঃ রিসোর্ট কটেজ রুমে আছে অতিথিদের জন্য অত্যাধুনিক জ্যাকুজি বাথটাব।

স্ট্রিম বাথঃ অতিথিদের জন্য আছে কটেজ বাথরুমে আধুনিক প্রযুক্তিতে জলীয় বাষ্পের স্নান করার জন্য স্ট্রিম বাথ।

টেনিস কোর্টঃ দর্শনার্থীদের জন্য আছে টেনিস খেলার জন্য টেনিস কোর্ট।  

বিশাল খেলার মাঠঃ রিসোর্টে প্রবেশ করলেই দেখা যাবে সকল দর্শনার্থীদের জন্য বিশাল খেলার মাঠ যেখানে আপনি ক্রিকেটসহ খেলতে পারবেন বিভিন্ন খেলা।

কৃষি মাঠঃ রিসোর্টের ভিতরে আছে কৃষি খামার যেখানে আছে রিসোর্টের নিজস্ব ফার্মে উৎপাদিত বিষমুক্ত  ফসল।  

বাগানঃ রিসোর্ট অভ্যন্তরে আছে দেশি ও বিদেশী ফুলের সাম্রাজ্য দ্বারা তৈরি সুন্দর বাগান।

ক্যাম্প ফায়ারঃ অতিথিতিরা চাইলে পরিবারের সদস্য বা বন্ধু-বান্ধবরা মিলে রাতের আঁধারে ক্যাম্প ফায়ার করে উপভোগ করতে পারে। একে অপরে আড্ডায় মেতে উঠতে পারে জমপেশ।

কটেজ বা গেস্ট রুম সম্পর্কিত তথ্য 

স্ট্যান্ডার্ড রুম

২জন অতিথি বিশেষ করে কাপলদের জন্য একটি ডাবল বেডের বারান্দা যুক্ত এই স্ট্যান্ডার্ড রুমের ভাড়া প্রতি রাত্রি ৫৫০০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

আধুনিক আসবাব দিয়ে সজ্জিত এসি রুমটিতে আপনি পাচ্ছেন একটি ছোট ফ্রিজ, বাথরুমে গরম ও ঠাণ্ডা পানির ব্যবস্থা, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল, টেলিফোন, একটি হেয়ার ড্রাইয়ার, জামা কাপড়ের স্ত্রি মেশিন। 

ডিলাক্স রুম মড হাউস

২জন অতিথির জন্য ডাবল বেডের কাদামাটি দিয়ে সম্পূর্ণ গ্রামীণ আবহে তৈরি ডিলাক্স রুম মড হাউসের প্রতি রাতের ভাড়া প্রায় ৫০০০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

এখানে আপনি পাচ্ছেন একাধারে একটি কুইন সাইজের বেড, বারান্দাসহ এসিযুক্ত রুম, এলইডি টিভি ও স্যাটেলাইট, মিনি বার, টেবিল, টেলিফোন, হেয়ার ড্রাইয়ার, লকার ব্যবস্থা এবং আরও আছে আধুনিক সুবিধা সহকারে বাথরুম ব্যবস্থা।

ড্রিম আইল্যান্ড মড হাউস

২জন অতিথির জন্য সম্পূর্ণ কাদামাটি দ্বারা বেষ্টিত ড্রিম আইল্যান্ড মড হাউসটিতে রাত্রি যাপন করতে চাইলে পোহাতে হবে প্রায় ৫০০০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

এখানে অতিথিরা পাচ্ছে পুরোপুরি আইল্যান্ডের ন্যায় প্রাকৃতিক পরিবেশ। এছাড়াও আছে একটি কিং সাইজের বেড, এসিযুক্ত রুম ও বারান্দা, মিনি বার, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল ও টেলিফোন, লকার ব্যবস্থা ও হেয়ার ড্রাইয়ার।

ডিলাক্স টুইন বেড

সম্পূর্ণ ইকো পরিবেশ বান্ধব ২জন অতিথির রাত্রি যাপনের জন্য ডিলাক্স টুইন বেড রুমের ভাড়া পরবে প্রায় ৭০০০ টাকা।  সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

পরিবারের সদস্যদের নিয়ে এখানে রাত্রি উপভোগ করতে চাইলে একটি বেছে নিতে পারেন। এখানে পাচ্ছেন ২টি সিঙ্গেল বেড, এসিযুক্ত রুম ও বারান্দা, গরম ও ঠাণ্ডা পানির সুব্যবস্থা, ছোট একটি ফ্রিজ, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল ও টেলিফোন, লকার ব্যবস্থা ও হেয়ার ড্রাইয়ার।

ড্রিম ডিলাক্স

২জন অতিথির রাত্রি যাপনের জন্য সম্পূর্ণ আধুনিক জীবনসজ্জা ও প্রাণোচ্ছল ভাবে আনন্দ উপভোগের জন্য স্বপ্নের মতো সাজানো হয়েছে এই ড্রিম ডিলাক্স রুমটিকে। যার ভাড়া প্রতি রাত প্রায় ৮৭৫০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

পরিবার বা বন্ধুদের সাথে রাত্রি উপভোগের সাথে আপনি পাচ্ছেন এসিযুক্ত রুম ও বারান্দা, কিং সাইজের বেড, বাথরুমে গরম ও ঠাণ্ডা পানির ব্যবস্থা, ছোট একটি ফ্রিজ, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল ও টেলিফোন, লকার ব্যবস্থা ও হেয়ার ড্রাইয়ার।

ডিলাক্স রুম ত্রিপল বেড

৩জন অতিথির এই ডিলাক্স রুম ত্রিপল বেডটি তৈরি করা হয়েছে পরিবার, বন্ধু-বান্ধব বা কর্পোরেট অফিসিয়াল অতিথিদের জন্য যার ভাড়া প্রতি রাতে প্রায় ৮৫০০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

লেক ও ইকো গার্ডেনের সাথে সংযুক্ত এই রুমে আপনি পাচ্ছেন ৩টি সিঙ্গেল বেড, এসিযুক্ত রুম ও বারান্দা, মিনি বার, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল ও টেলিফোন, লকার ব্যবস্থা ও হেয়ার ড্রাইয়ার।

ড্রিম এক্সিকিউটিভ

৩জন অতিথি বিশেষের জন্য ড্রিম এক্সিকিউটিভ রুমের ভাড়া প্রতি রাতে প্রায় ৮৭৫০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

সাথে থাকছে একটি কিং সাইজের বেড এবং দুইটি লাক্সারিয়াস বেড, এসিযুক্ত রুম ও বারান্দা, মিনি বার, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল ও টেলিফোন,  লকার ব্যবস্থা ও হেয়ার ড্রাইয়ার।

সুপারিয়র রুম

এপার্টমেন্টের ন্যায় সবুজ প্রকৃতি ও লেকের পাশে সুপারিয়র রুমে আপনি পাবেন চারটি আলাদা কক্ষ। যেখানে পরিবারের সকলকে নিয়ে একাকী নিরিবিলি সময়ে উপভোগ করতে পারবেন। যার ভাড়া প্রতি রাত্রি ৩৫০০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

এখানে আপনি পাচ্ছেন একটি ফ্ল্যাটে চারটি আলাদা রুম ও প্রতিটি রুমে কুইন সাইজের বেড, একটি রান্নাঘর, ডাইনিং এর জায়গা, সোফাসেট ও বারান্দা। আরও পাচ্ছেন এসি রুম, মিনি বার, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল ও টেলিফোন,  লকার ব্যবস্থা ও হেয়ার ড্রাইয়ার।

প্রিমিয়াম রুম

২জন অতিথির জন্য সবুজ ইকো পার্ক ও লেকের পাশ ঘেঁষে গড়ে ওঠেছে এই প্রিমিয়াম রুম যার ভাড়া প্রতি রাতে প্রায় ৮০০০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

এখানে অতিথিরা পাচ্ছে আধুনিক সব সুযোগ-যুবিধার সাথে একটি কিং সাইজের বেড ও দুইটি লাক্সারিয়াস বেড, লেকের পাশে বারান্দা ও এসি রুমের সুবিধা, সোফা সেট, মিনি বার, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল ও টেলিফোন, লকার ব্যবস্থা ও হেয়ার ড্রাইয়ার।

এক্সিকিউটিভ রুম

সম্পূর্ণ আধুনিকতার ছোঁয়ায় বিলাসবহুল এই এক্সিকিউটিভ রুমটিতে পরিবারকে নিয়ে এক রাত উপভোগ করতে চাইলে ভাড়া গুনতে হবে প্রায় ১০০০০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

এখানে আপনি পাবেন একটি কিং সাইজের বেড ও দুইটি লাক্সারিয়াস বেড, লেক ভিউ বারান্দা ও এসি রুম, মিনি বার, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল ও টেলিফোন, লকার ব্যবস্থা ও হেয়ার ড্রাইয়ার।

জুনিয়র স্যুইট রুম

পরিবার, দম্পতিদের হানিমুন অথবা কর্পোরেট অফিসের অতিথিদের জন্য বিলাসবহুল ও সুন্দর ডেকোরেশনযুক্ত জুনিয়র স্যুইটের প্রতি রাতের ভাড়া প্রায় ১৩০০০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

এখানে আপনি পাচ্ছেন একটি কিং সাইজের বেড, এসি রুমের ব্যবস্থা, মিনি বার, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল ও টেলিফোন, লকার ব্যবস্থা ও হেয়ার ড্রাইয়ার ও জ্যাকুজি বাথটাব। 

এক্সিকিউটিভ স্যুইট

৩জন অতিথি বিশেষ এক্সিকিউটিভ স্যুইট এর প্রতি রাতের ভাড়া প্রায় ৬০০০০ টাকা। সাথে ভ্যাট ও সার্ভিস চার্জ সংযুক্ত।

এখানে অতিথিরা পাচ্ছে কিং সাইজ বেড রুম ও মেগা লবি। সাথে আছে মন ভালো করে দেওয়ার মতো লেক ভিউ বারান্দা। এছাড়া অন্যান্য সুযোগ সুবিধার মধ্যে থাকছে একটি কিং সাইজের বেড ও দুইটি লাক্সারিয়াস বেড, এসি রুম, মিনি বার, এলইডি টিভি ও স্যাটেলাইট, টেবিল ও টেলিফোন, লকার ব্যবস্থা ও হেয়ার ড্রাইয়ার।

প্রতিটি রুমের সাথে আলাদা ভাবে ১৫% ভ্যাট এবং ১০% সার্ভিস চার্জ সংযুক্ত।

রুমের বুকিং ছাড়াও অন্যান্য সার্ভিস

  • রুম বুকিং নেওয়ার সাথে সাথে অতিথিদের ড্রিংস দিয়ে তারা স্বাগতম জানাবে।
  • প্রতিটি রুমে পত্রিকা দেওয়ার ব্যবস্থা থাকে।
  • প্রতি রুমে ৫০০ মিলিলিটারের ২ বোতল পানি।
  • প্রতিটি রুমে আছে আধুনিক সরঞ্জামসহ বাথরুম। এর সাথে থাকছে টাওয়াল ও স্যান্ডেলের ব্যবস্থা।
  • ইন্টারনেট সুবিধা।
  • কাপড় স্ত্রি করার সুব্যবস্থা।
  • সকলের জন্য বিশালাকার খেলার মাঠ।  
  • সকলের জন্য জিম ঘর
  • সুইমিংপুল
  • টেবিল টেনিস
  • লেকে প্যাডেলের সাহায্যে বোট চালানো।

যাওয়ার উপায়

খুব সহজে ও কম সময়ে আপনিও যেতে পারেন স্বপ্নপুরী এই ড্রিম স্কয়ার রিসোর্টে। নিজস্ব ব্যাক্তিগত গাড়ি অথবা যাত্রীবাহী বাসে করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে গাজীপুরের মাওনা আপনাকে যেতে হবে। মাওনা এর পশিমের রাস্তা ধরে সামনে যেয়ে উত্তর দিকে মাত্র পাঁচ কিলোমিটার পথ এগুলেই চোখে পড়বে সুন্দর এই ড্রিম স্কয়ার রিসোর্টটি।

গাজীপুরের আরো জনপ্রিয় রিসোর্ট সম্পর্কে জানতে, ভিজিট করুন: 

আমাদের এই পোস্টটি যদি আপনার ভ্রমনের ক্ষেত্রে কিছুটা হলেও উপকারে আসে এবং ভালো লেগে থাকে তাহলে পোস্টটি শেয়ার করে আপনার আশেপাশের সবাইকে জানার সুযোগ করে দিন।


বি.দ্র. একটি সুন্দর প্রকৃতি ও পরিবেশ আমাদের দেয় একটি প্রাণবন্ত জীবন। আর এই সুন্দর পরিবেশটিকে সংরক্ষণ করার দায়িত্বটাও একান্ত আমাদের। তাই দয়া করে সেখানে কেউ মাটিতে কিছু ফেলবেন না,গাছপালা ছিঁড়বেন না এবং পরিবেশ নোংরা করবেন না। সর্বোপরি আমাদের এই সুন্দর পরিবেশকে আরও সুন্দর রাখার চেষ্টা করবেন।  

ভ্রমণ সম্পর্কিত নতুন নতুন জায়গার আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

আপনার পছন্দের জায়গাগুলো যেখানে আপনি এখনও ভ্রমন করেন নি তবে সেখানে যেতে চান! এরকম নিজের সব পছন্দের স্থানগুলোর নাম লিখে ও কিভাবে যেতে হবে তার সকল তথ্যসমূহ জানতে হলে আমাদের ফেসবুক গ্রুপে হেল্প পোস্ট করুন। আমরা আপনার পছন্দের স্থানগুলোর সকল তথ্য দিতে সচেষ্ট থাকবো সর্বক্ষণ।

আর হ্যা, অবশ্যই আপনার বিশ্ব ভ্রমন অভিজ্ঞতাটি আমাদের ফেসবুক গ্ৰুপে শেয়ার করতে ভুলবেন না।

Leave a Reply